TODAY’S RASHIFAL

 

*আজকের রাশিফল*
*15 অক্টোবর 2023, রবিবার*
মেষ🐐 (চু, চে, চো, লা, লি, লু, লে, লো, ক)
আজ আপনার দিনটি স্বাভাবিক হবে। প্রগতির পথ সুগম হবে। শেয়ারবাজার থেকে প্রচুর লাভ হতে পারে। ভ্রমণ উপকারী হবে। আপনি হারানো পরিমাণ পুনরুদ্ধার করতে পারেন, চেষ্টা করুন. সঞ্চিত তহবিলের পরিমাণ বৃদ্ধি পাবে। ব্যবসায়িক চুক্তি বড় হতে পারে। ব্যস্ততার কারণে স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে, সতর্ক থাকুন
বৃষ রাশি🐂 (e, oo, a, o, va, ve, vu, ve, wo)
শারীরিক কষ্ট বাধা সৃষ্টি করবে। লেনদেনে সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। বাজেট খারাপ হতে পারে এবং ঋণ নিতে হতে পারে। অপরিচিতদের অন্ধভাবে বিশ্বাস করবেন না। বক্তৃতায় হালকা শব্দ ব্যবহার করা থেকে বিরত থাকুন।ব্যবসা-ব্যবসা লাভজনক হবে। আয় হবে কিন্তু তৃপ্তি নেই।
মিথুন👫 (কা, কি, কু, ঘা, এনজি, চ, কে, কো, হা)
ভ্রমণ উপকারী হবে। বেকারত্ব দূর করার প্রচেষ্টা সফল হবে। বড় চুক্তি ব্যবসায়ীদের বড় লাভ দিতে পারে। বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। নতুন জামাকাপড় ও গয়না পাওয়া সম্ভব। শঙ্কা ও সংশয় থাকবেই। পুরানো কোনো রোগ আবার দেখা দিতে পারে। অসতর্ক হবেন না। মূল্যবান জিনিসপত্র নিরাপদে রাখুন। ঘরে-বাইরে সুখ থাকবে।
কর্কট🦀 (হি, হু, হে, হো, দা, ডি, ডু, দে, ডো)
আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। কাজটি সম্পন্ন হবে। বিনিয়োগ লাভজনক হবে। মূল্যবান জিনিসপত্র নিরাপদে রাখুন। স্বাস্থ্য দুর্বল থাকবে। উদ্বেগ থাকবেই। ব্যবসা: ব্যবসায় কাঙ্খিত লাভ হবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। বিনিয়োগ শুভ হবে। ব্যস্ত থাকবে।
সিং🦁 (মা, মি, মু, মি, মো, টা, তি, তো, তে)
ব্যবসায় লাভ হবে। চাকরিতে প্রভাব বাড়বে। বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। আইনি বাধা দূর করে লাভজনক পরিস্থিতি তৈরি হবে। প্রেমের ক্ষেত্রে ঝুঁকি নেবেন না। শত্রুরা পরাজিত হবে। বিতর্কে জড়াবেন না। তুলনামূলকভাবে কাজ সময়মতো হবে। সুখ থাকবে। ভাগ্য আপনার পাশে থাকবে। অসতর্ক হবেন না। ব্যস্ত থাকবে।
কন্যা👩 (তো, পা, পাই, পু, শা, না, থা, পে, পো)
আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। আঘাত এবং দুর্ঘটনায় বড় ক্ষতি হতে পারে। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। লেনদেনে তাড়াহুড়া করবেন না। অপ্রয়োজনীয় ব্যয় হবে। বিতর্ককে উৎসাহিত করবেন না। তুলনামূলকভাবে কাজে বিলম্ব হবে। দুশ্চিন্তা ও উত্তেজনা থাকবেই। আয়ের নিশ্চয়তা থাকবে। শত্রুদের ভয় থাকবে।
তুলা রাশি⚖️ (রা, রি, রু, রে, রো, তা, তি, তু, তে)
উত্সাহজনক তথ্য প্রাপ্ত হবে. আপনার মনে হবে বড় কাজ করছেন। ঝামেলা থেকে দূরে থাকুন। আইনি বাধার সম্মুখীন হতে হতে পারে। ভুলে যাওয়া বন্ধুদের সাথে দেখা হবে। বিরোধীরা সক্রিয় থাকবে। হুট করে কোনো সিদ্ধান্ত নেবেন না। অপ্রয়োজনীয় ব্যয় হবে। ব্যবসা কাঙ্খিত লাভ দেবে। ঝুঁকি নেবেন না একেবারেই।
বৃশ্চিক🦂 (তো, না, নি, নু, নে, না, ইয়া, ইয়ি, ইউ)
অপ্রয়োজনীয় জিনিসগুলিতে মনোযোগ দেবেন না। পরিশ্রম বেশি হবে এবং লাভ কম হবে। কারো দ্বারা প্রভাবিত হবেন না। শত্রুরা পরাজিত হবে। দূর থেকে খারাপ খবর পেতে পারেন। আরও হৈচৈ হবে। অহেতুক টেনশন থাকবে। কারো সাথে তর্ক হতে পারে। ব্যবসায় লাভ হবে। আয়ের নিশ্চয়তা থাকবে।
ধনু (ইয়ে, ইয়ো, ভা, ভি, ভু, ধা, ফা, ধা, ভে)
স্থায়ী সম্পদ বিশাল সুবিধা নিয়ে আসতে পারে। সময়মতো ঋণ পরিশোধ করতে পারবে। বেকারত্ব দূর করার প্রচেষ্টা সফল হবে। আপনি পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে সাফল্য পাবেন। কর্মকর্তারা তাদের কাজে খুশি ও সন্তুষ্ট থাকবেন। বিনিয়োগ শুভ ফল দেবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে, যত্ন নিন।
মকর 🐊 (ভো, জা, জি, খি, খু, খা, খো, গা, জী)
পূজার প্রতি আগ্রহী হবে। আইনি বাধা দূর হবে। ব্যবসায় মনোযোগ দিতে হবে। সময় নষ্ট করবেন না। তাড়াহুড়ার কারণে ক্ষতি হতে পারে। ক্লান্তি থাকবেই। খারাপ সঙ্গ এড়িয়ে চলুন। বিনিয়োগ শুভ হবে। পারিবারিক সহযোগিতা পাবেন। লাভের সুযোগ আসবে। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না। ঘরে-বাইরে সুখ থাকবে।
 
কুম্ভ🍯 (গু, গে, গো, সা, সি, সু, সে, সো, দা)
সামাজিক প্রতিপত্তি বাড়বে। বন্ধুদের সাহায্য করতে সক্ষম হবেন। আয় বাড়বে। শেয়ারবাজার থেকে লাভ হবে। চাকরিতে প্রভাব বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। কোন তাড়াহুড়ো নেই পুরানো কোনো রোগ আবার দেখা দিতে পারে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। বিরোধীরা সক্রিয় থাকবে।
মীন🐳 (দি, দু, থ, ঝা, এন, দে, ডো, চা, চি)
ব্যবসায় লাভ হবে। অনুকূল সময়ের সুফল পাবেন। আপনি পার্টি এবং পিকনিক উপভোগ করবেন। সৃজনশীল কাজে সফলতা আসবে। আপনি আপনার পছন্দের খাবার উপভোগ করবেন। ব্যস্ততার কারণে স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। অন্যের ঝগড়ায় জড়াবেন না। আপনার কাজে মনোনিবেশ করুন। উপকৃত হবে।
🔅 *_দয়া করে নোট করুন👉_*
যদিও সঠিক রাশিফল ​​প্রদানের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা হয়েছে, তবে আপনার রাশিফল ​​এবং রাশিচক্রের গ্রহগুলির উপর নির্ভর করে এই রাশিফল ​​এবং আপনার জীবনে ঘটে যাওয়া ঘটনার মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে অবশ্যই একজন জ্যোতিষীর সাথে যোগাযোগ করতে হবে। আমরা কোনো পরিবর্তনের জন্য দায়ী নই।
আপনার দিনটি ভালো কাটুক
*_ 

 ©kamaleshforeducation.in(2023)  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *